,

অস্ত্রের মুখে রুমায় যুবককে অপহরণ

বান্দরবান প্রতি‌নি‌ধি: বান্দরবা‌নে রুমা উপ‌জেলার পাইন্দু ইউনিয়‌নের মুননুয়াম পাড়ার কা‌ছে শুক্রম‌ণি পাড়া থে‌কে এক ব্য‌ক্তি‌কে অপহরণ ক‌রে‌ছে সন্ত্রাসীরা। অপহৃত ব্য‌ক্তির নাম জীবন ত্রিপুরা (৩২) সে রাঙ্গামা‌টি জেলার রাইংক্ষং এর বা‌সিন্ধা।

সোমবার (৩০ সেপ্টেম্বর) ঘটনা‌টি জানাজানি হলে ওই এলাকায় যৌথবাহিনী অভিযান চালায়।

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, র‌বিবার রাঙ্গামাটি জেলার বিলাইছড়ি উপজেলার রাইংখ্যং থেকে জীবন ত্রিপুরা পাইন্দু ইউ‌নিয়‌নের  শুক্রম‌ণি পাড়ায় তার শ্বশুর বা‌ড়ি‌তে বেড়াতে আসলে সেখান থেকে একদল অস্ত্রধারী সন্ত্রাসীরা তাকে অপহরণ করে নিয়ে যায়।

এ বিষয়ে রুমা উপজেলার পাইন্দু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উহ্লামং মারমা জানান, আমার পাইন্দু ইউনিয়নের মুননুয়াম পাড়ার পরে শুক্রমণি পাড়ায় রাঙ্গামাটির রাইংখ্যং থেকে আগত জীবন ত্রিপুরা নামে এক ব্যক্তিকে অপহরণ করা হয়েছে। তবে ধারণা করা হচ্ছে ওই ব্যক্তিকে মগ লিবারেশন পার্টি অপহরণ করে থাকতে পারে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম চৌধুরী বলেন, রাঙ্গামাটি জেলার বিলাইছড়ি উপজেলার থেকে জীবন ত্রিপুরা নামে এক ব্যক্তি রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের শুক্রমণি পাড়ায় তার শ্বশুর বাড়িতে বেড়াতে আসলে সন্ত্রাসীরা তাকে অপহরণ করে নিয়ে যাবার খবর পেয়েছি। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর